Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

কী সেবা কীভাবে পাবেন

গ্রাহকসেবা কেন্দ্রঃ

বিদ্যুৎ সরবরাহ দপ্তরের "গ্রাহক সেবা কেন্দ্র" এ নতুন বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ বিভ্রাট / বিল / মিটার-সংক্রান্ত অভিযোগ, বিল পরিশোধের ব্যবস্থাসহ সকল ধরনের অভিযোগ জানানো যাবে এবং এতদসংক্রান্ত বিষয়ে তথ্য পাওয়া যাবে।

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগঃ

নির্দিষ্ট ‘‘অভিযোগ কেন্দ্র’’ অথবা ‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ এ আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিষ্পত্তির সম্ভাব্য সময় জানিয়ে দেয়া হবে। অভিযোগ নম্বরের ক্রমানুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট দুরীভূত করার লক্ষ্যে ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে। কোন কোন ক্ষেত্রে যদি নির্ধারিত সময়ে বিদ্যুৎ বিভ্রাট দূরীভুত করা সম্ভব না হয়, তার কারণ গ্রাহককে অবহিত করা হবে।

বিদ্যুৎ সংক্রান্ত যে কোন সমস্যা দেখা দিলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ

 

ডিজিএম, মহেশপুর জোনাল অফিস

০১৭৬৯৪০০১৭২

ডিজিএম, কালীগঞ্জ জোনাল অফিস

০১৭৬৯৪০২৭৪১

ডিজিএম, শৈলকুপা জোনাল অফিস

০১৭৬৯৪০০১৭১

কালিগঞ্জ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৪

হরিনাকুন্ডু অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৬

বারবাজার অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৫

গাড়াগঞ্জ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৭

শৈলকুপা  অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৮

কোটচাঁদপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩১৯

মহেশপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩২০

ভৈরবা অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩২১

সাব্দারপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০১৩২২

গুড়দাহ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০২০৪২

হাটগোপালপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯৪০২২১৩